আকাশনীলা২
- Md Rimon Hossen ১৭-০৫-২০২৪

হৃদয়ের মাঝে থেকে তুমি চলে গেলে,
চলে যাও যাও ফিরে নাহি চাও
কেন এসেছিলে জীবনে আমার?
এমনটা কেনো করিলে ?
আমি কি বালকের থেকে ভাল ছিলাম না?

কি দোশ ছিলো আমার?
এসেছিলে শূণ্যতার মাঝে পূর্ণতা নিয়ে-
শূর্ণতা নিয়ে বালকের সাথে চলে যেওনাকো আর।

তুমি ফিরে এসো একদিন,
বসন্তের সকালে কৃষ্ণচুড়া গাছের আড়ালে।
ফিরে এসো তুমি জীবনে আমার?

জানি তুমি থাকতে পারিবেনা বালকের সাথে,
একদিন ফিরে আসবে আমারি কাছে বসন্তের সকালে।
তোমাকে খুজেছি অনেক খুজি আজও
বাতায়ন খুলে দেখি তুমি চন্দ্রিমায়।
পাখা ছাড়া পরি উড়ছো মেঘের মাঝে।
বালকের সাথে তুমি থেকোনাকো আর
ফিরে এসো একদিন থাকিব অপেক্ষায়।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।